সব
ঢাকা Translate Bangla Font Problem

আই ইউ বি এ টি ইউনিভার্সিটির কলেজ অফ বিজনেস এডমিনিস্ট্রেশন এর ৭৪তম ওরিয়েন্টশন পালন

AUTHOR: Amarbangla Desk
POSTED: Sunday 12th February 2017at 1:34 pm
1378 Views

11নিজস্ব প্রতিনিধিঃ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (IUBAT)তে শুরু হয়েছে ৭৪তম ওরিয়েন্টশন প্রোগ্রাম। আজ বর্ণাঢ্য আয়োজনে বিশ্ববিদ্যালয়য়ের স্প্রিং সেমিস্টার ২০১৭ কলেজ অফ বিজনেস এডমিনিস্ট্রেশন এর এমবিএ ও বিবিএ ভর্তি হওয়া শিক্ষার্থীদের সংর্বধনা দেওয়া, আই ইউ বি এ টি শিক্ষক ও শিক্ষার্থীদের পরিচয় তুলে ধরা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মাহমুদা খানম। কলেজ অফ বিজনেস এডমিনিস্ট্রেশন এর পরিচালক জনাব তানভির এইচ দেওয়ান স্বাগত বক্তব্যের মাধ্যমে নতুন শিক্ষার্থীদের বরণ করেন।

সভাপতির ভাষনে অধ্যাপক খানম শিক্ষার্থীদের অভিনন্দন ও দিক নির্দেশনামুলক ভাষন প্রদান করেন।

বক্তব্য রাখেন অধ্যাপক লুৎফর রহমান, প্রফেসর ড. আব্দুল মান্নান, কাজী খালেদ সামস চিশতি, জনাব দোস্ত মোহাম্মদ সামসুজ্জামান, আবদুল্লাহ আল ইউসুফ, আরিফ আহসান ও বিজনেস সোসাইটির সভাপতি শাহেদুল ইসলাম, এলামনাই এফেয়ারস এর অফিস ইন চার্জ সামিহা খান, এলামনাই আবুল কালাম আজাদ প্রমুখ।

কলেজ অফ বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং আইইউবিএটি বিজনেস সোসাইটির উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের নয়টি বিভাগ আলাদা আলাদাভাবে ওরিয়েন্টেশন প্রোগ্রাম পালন করবে যা শুরু হয়েছে ১১ই ফেব্রুয়ারী এবং শেষ হবে ১৬ ফেব্রুয়ারী।


সর্বশেষ খবর