সব
ঢাকা Translate Bangla Font Problem

নড়াইলে আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট কর্তৃক অতিরিক্ত ডিআইজি সম্মাননা স্মারক অর্পণ

AUTHOR: Amarbangla Desk
POSTED: Thursday 1st February 2018at 11:41 pm
179 Views

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল জেলার পুলিশ সুপার (অতিঃ ডিআইজি) সরদার রকিবুল ইসলাম মহোদয়ের পদোন্নতি প্রাপ্তি উপলক্ষে সম্মাননা স্মারক অর্পণ করেন নড়াইল আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ আতাউর রহমান, পিএএম।

গতকাল সকাল ১০টায় আনসার ও ভিডিপি’র নড়াইল জেলা কার্যালয়ে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএমসহ পুলিশ ও আনসারের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর শেখ ও একই পত্রিকার বার্তা সম্পাদক মোঃ হাবিবুর রহমান শাওন, প্রতিদিনের কণ্ঠের বুলু দাস, বিডি খবরের সাজ্জাদ তুহিন, সাচ্চু মোল্যা প্রমুখ। এদিকে নড়াইলে আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট কর্তৃক অতিরিক্ত ডিআইজি সম্মাননা স্মারক অর্পণ করায় নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাব শুভেচ্ছা জ্ঞাপন করে একটি বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে ক্লাবটির সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা যৌথভাবে বলেন, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (অতিঃ ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম তাঁর স্বীয় কর্মগুণে সম্মাননা স্মারক পাওয়ার দাবিদার। আর নড়াইল আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট কর্তৃক তাঁকে সম্মাননা স্মারক প্রদান করায় তাঁরা আনসারও বাহিনীকেও ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে তাঁরা আরও বলেন, নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (অতিঃ ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম চলে গেলে নড়াইল পুলিশ একজন সুযোগ্য অভিভাবককে হারাবে।