সব
ঢাকা Translate Bangla Font Problem

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি রাসেল, সম্পাদক মোসাব্বির

AUTHOR: Amarbangla Desk
POSTED: Saturday 8th February 2020at 4:10 pm
137 Views

অনলাইন ডেস্ক : যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) ২০১৯-২০ সেশনের দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক গ্রামের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাসেল আহমেদ এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোসাব্বির হোসাইন। আগামী ১ বছরের জন্য তারা এ দায়িত্ব পালন করবেন।

আজ শনিবার বেলা ১১টা-১২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে নির্বাচন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. মীর মোশাররফ হোসেন ও সহকারী নির্বাচন কমিশনার সহকারী প্রক্টর মো. আব্দুস সালাম ও জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুর রশিদের উপস্থিতিতে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি দৈনিক লোকসমাজ প্রতিনিধি কৃষ্ণ বালা, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক খোলা কাগজ প্রতিনিধি নাজমুল হোসাইন, অর্থ সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি সজীবুর রহমান, সাংগঠনিক সম্পাদক দ্যা ক্যাম্পাস টুডে প্রতিনিধি ওয়াশিম আকরাম, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক ক্যাম্পাস লাইভ প্রতিনিধি মনিরুল ইসলাম আকাশ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক স্টুডেন্ট জার্নাল প্রতিনিধি তোফায়েল প্রধাণ, কার্যনির্বাহি সদস্য-ভার্সিটি ভয়েস প্রতিনিধি রাসেদুর রহমান, দৈনিক আলোকিত ভোরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লিজা লুবাইয়া লিপি, আজকের বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নির্মল কুমার।


সর্বশেষ খবর