সব
ঢাকা Translate Bangla Font Problem

রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুম করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল

AUTHOR: Amarbangla Desk
POSTED: Monday 29th June 2020at 6:29 pm
10 Views

রাজশাহী প্রতিনিধিঃ দৈনিক সোনালী সংবাদের চিফ রিপোর্টার ও বাংলাদেশ বেতারের রাজশাহী প্রতিনিধি তবিবুর রহমান মাসুম ২৮ জুন রাত সাড়ে ৯ টায়, করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ ২৮ জুন রোববার সন্ধ্যায় তীব্র জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মহানগরীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি হন। তার শাররিক অবস্থার অবনতী দেখে সেখান থেকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯ টায় তাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করে জানান, জ্বর ও প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তবিবুর রহমান মাসুমকে আজ রোববার সন্ধ্যায় মহানগরীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে,সাংবাদিক মাসুম
গত ১৭ জুন থেকে জ্বরে ভুগছিলেন। বেশ কয়েকবার শ্বাসকষ্ট অনুভূত হলে তিনি এবং তার স্ত্রী গত শুক্রবার করোনা টেস্ট করান।

আজ রোববার রাতে হাসপাতালের ল্যাব রিপোর্টে তবিবুর রহমান মাসুম ও তার স্ত্রীর করোনা নেগেটিভ আসে বলে জানিয়েন ডা. সাইফুল ফেরদৌস।

এদিকে সোনালী সংবাদের চিফ রিপোর্টার তবিবুর রহমান মাসুমের অকাল মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে রাজশাহীর সাংবাদিক মহল ও বিশেষকরে তার কর্মস্থল সোনালী সংবাদ অফিসে।

দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকতসহ পত্রিকার সকল সাংবাদিক-কর্মকর্তা ও কর্মচারিরা সহকর্মীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তারা বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও সোনালী সংবাদের চিফ রিপোর্টার তবিবুর রহমান মাসুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন। সংগঠনটির সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক, শোক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


সর্বশেষ খবর